অনুভূতি শূন্য , শূন্যতায় ভরা অনুভবের মিছিল , আমি চারদিকে তাকাই এই মহাশূন্য , আসলে কি সবকিছুর সৃষ্টি এই শূন্য থেকে ? আমি জানতে চাই , আমার নিজের অর্থ । অর্থপূর্ণ করতে চাই নিজেকে । নাহ ! আমি বিশ্বাস করি না , সবকিছুর উৎস শূন্য । অস্থিরভাবে দেখি গভীর শূন্যতা , আমার হৃদয় , শূন্যতাকে ধারণ করে , অবশেষে বলতে বাধ্য হই হে শূন্যতা , আমি তোমাকে ভালোবাসি । আমাকে হরণ করে নাও ।
আপনার ভালো লাগা ও মন্দ লাগা জানিয়ে লেখককে অনুপ্রানিত করুন
মুহাম্মাদ লুকমান রাকীব
কবিতাটি ছোট হলেও এতে মধু মেশানো। ভালো লাগল।।।।।।
"ভৌতিক" শিরোনামে আমার "ভূতের বিয়ে' নামে একটা কবিতা আসছে। পড়ার আমন্ত্রন রইলো আপনার। আর ভালো লাগলে ভোট দেয়ার জন্য বিনীত অনুরোধ করলাম।
আব্দুল্লাহ্ আল মোন্তাজীর
শুন্য থেকে সব কিছু সৃষ্টি হওয়া সম্পর্কে কবির অবিশ্বাসটা আপাত যথেষ্ট যুক্তিযুক্ত। শুধু শুন্য থেকেই কোন কিছু সৃষ্টি হওয়াটা অসম্ভব। একমাত্র আল্লাহর হুকুম সাপেক্ষেই কোন কিছু সৃষ্টি হতে পারে।
শামীম খান
এতো অল্প বয়সে শুন্যতার চেয়ে পূর্ণতা নিয়ে বেশী লেখার কথা ছিল । আমার বয়সে এসে হয়তো পরম শুন্যতা নিয়ে লেখা পাব , যদি আল্লাহ হায়াত দেন । অনেক অনেক শুভেচ্ছা ।
এই লেখাটি গল্পকবিতা কর্তৃপক্ষের আংশিক অথবা কোন সম্পাদনা ছাড়াই প্রকাশিত এবং গল্পকবিতা কর্তৃপক্ষ এই লেখার বিষয়বস্তু, মন্তব্য অথবা পরিণতির ব্যাপারে দায়ী থাকবে না। লেখকই সব দায়ভার বহন করতে বাধ্য থাকবে।
প্রতি মাসেই পুরস্কার
বিচারক ও পাঠকদের ভোটে সেরা ৩টি গল্প ও ৩টি কবিতা পুরস্কার পাবে।
লেখা প্রতিযোগিতায় আপনিও লিখুন
প্রথম পুরস্কার ১৫০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।
দ্বিতীয় পুরস্কার ১০০০ টাকার
প্রাইজ বন্ড এবং সনদপত্র।